সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাত লিলু মিয়া (১৬) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্য হয়েছে। সে উপজেলা সদর ইউনিয়নের নয়ানগর গ্রামের সমর আলীর পুত্র।

স্থানীয় সুত্রে জানাযায়, বৃহস্পতিবার ভোর সকালে লিলু মিয়া আরো দুইজন কিশোরকে নিয়ে কালনী কুশিয়ারা নদীর তীরে মাছ ধরার জন্য যাবার পরপরই প্রচন্ড আকারে একাধারে বজ্রপাত ঘটে এতে তারা আতংকগ্রস্থ্য হয়ে অন্য দুই কিশোর দৌড়ে নিরাপদ স্থানে যায়। এসময় লিলু মিয়ার স্বজনরা তাকে খোজার জন্য হাওরে গিয়ে অন্য দুই কিশোরকে পেলেও তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুজি করে। এক পর্যায়ে কালনী কুশিয়ারা নদীর তীরে বাশঁ মহাল সংলগ্ন এলাকায় পানির নিচ থেকে লিলু মিয়াকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজমিরীগঞ্জ থানার এসআই মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com